জনগণের সেবায় দিয়ে যাচ্ছে করপাড়া ইউপি সদস্য মো. ইব্রাহিম

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার করপাড়া ইউপি সদস্য ৪ নং ওয়ার্ডের প্রথম বিপুল ভোটে জয়যুক্ত হয়ে মো. ইব্রাহিম সেবায় করে যাচ্ছেন জনগণের।

তিনি জনগণের ভোটে নির্বাচিত হয়ে ওয়ার্ডবাসীর সেবক হয়ে কাজ কর যাচ্ছেন। তিনি ওয়ার্ডের সর্বস্তরের জন-সাধারণের কাছে ভালো একজন মানুষ বলে গণ্য।

জানা যায়, মো. ইব্রাহিম করপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালো বাসেন। ওয়ার্ডের মানুষ যখনই কোনো কাজের জন্য আসেন তাৎক্ষণিক সমাধান করার চেষ্টা করেন।

এলাকাবাসীরা জানান, মো. ইব্রাহিম একজন সৎ, নীতিবান ও যোগ্য মানুষ। গ্রামের উন্নয়নের চাকা আরও সচল রাখতে ও সুখে-দুঃখে মানুষের পাশে দাঁড়াতে ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে জয়যুক্ত হয়। তিনি মেম্বার হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করছেন ।

মো. ইব্রাহিম তিনি বলেন, নিজ ওয়ার্ডের মানুষের পাশে সর্বদা থেকে বিভিন্ন সেবামূলক কাজ করে যাবেন। তিনি সবসময় ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করে যাবেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, পরিত্যক্ত ভাতার কার্ড সহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখবেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়। তিনি সরকারি বরাদ্দের পাশা-পাশি নিজ অর্থায়নে অনেক মানুষকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করবেন বলে জানান।

এ ব্যাপারে এলাকার মানুষ বলেন, মো. ইব্রাহিম একজন সহজ-সরল সাদা মনের মানুষ। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন প্রতিহিংসা। সে একজন সৎ চরিত্র অধিকারীর মানুষ। আমাদের সুখে দুঃখে, বিপদ-আপদে সবসময় পাশে মো. ইব্রাহিম থেকেছে। তার দ্বারা সমাজের অনেক উন্নয়ন হয়েছে। সব সময় সে সাধারণ মানুষের উপকারে সর্বদা কাজ করে গেছে। তাই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জনগণের সেবায় নিয়োজিত নিজেকে রাখতে দোয়া যাচ্ছেন। জনগণ বলে মো. ইব্রাহিম কে আধুনিক ওয়ার্ড হিসাবে রুপান্তরিত করতে আগামী নির্বাচনে ভোট দিয়ে আমরা তাকে জয়যুক্ত করবো ইনশা-আল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *