চাঁদপুরে ডিজেল-কেরোসিন-পেট্রোল-অকটেনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে সভাঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুরে ডিজেল,কেরোসিন, পেট্রোল ও অকটেন এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্য অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে চাঁদপুর জেলা জাতীয় পার্টি,অঙ্গ ও সহযোগী সংগঠন।

বুধবার ১০ আগষ্ট সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মূখে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক অ্যাড.আবদুল লতিফ শেখ।

পৌর জাতীয়পার্টির আহ্বায়ক শাহ আলম মিজির সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক গোলামুন নবী লিটন এর পরিচালনায় বক্তব্য জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক শাহজাহান মাতাব্বর,হাইমচর উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুব সংহতির সদস্য সচিব হান্নান ঢালী,মতলব উত্তর জাতীয়পার্টির সভাপতি মিজানুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক সোহরাব মিজি, কচুয়া উপজেলা জাতীয়পার্টি নেতা মিজানুর রহমান।

বক্তারা বলেন, চালের দাম দ্বিগুণ,জ্বালানীর দাম দ্বিগুন,মাত্রা অতিরিক্ত লোডশেডিং, দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণের বাহিরে। জনগণ আজ অতিষ্ট। মানুষের চাপা কান্না তারা দেখতে পায় না। আওয়ামীলীগ সরকার তারা হাজার হাজার কোটি টাকা লোপাট করছে। নিজেদের পকেট ভারী করছে।

ছাড়পত্র পরিহার করুন,জনগনকে বাঁচতে দিন। জাতীয়পার্টি সবসময় জনগনের পক্ষে ছিল,সবসময় থাকবে। সমাবেশ পূর্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *