চাঁদপুরের বাগাদীতে ট্রাকের ধাক্কায় রিক্সার তিন যাত্রী নিহতঃ

মোঃ শফিক তপাদার, চাঁদপুর জেলা প্রতিনিধিঃ

 চাঁদপুরে ট্রাকের ধাক্কায় রিকশার ৩ যাত্রী  নিহত হয়েছে। এ ঘটনায় রিকশাচালক খোরশেদ আহত হয়। শুক্রবার রাত ৮ টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগড়া বাজার লেবুতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন: ফরিদগঞ্জ উপজেলার কাছিয়ারা গ্রামের আব্দুল কাদেরের ছেলে লিটন (৪০)। একই এলাকার করিম পাটোয়ারীর ছেলে মাসুদ পাটোয়ারী (৫৫) ও শহরের ঢালীর ঘাট এলাকার রিপন (৩৫)।

নিহত রিপনের এলাকার বাসিন্দা মজিবুর রহমান ও আহত রিকশাচালক খোরশেদ জানান, চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে তারা বাটারী চালিত রিকশাযোগে ফরিদগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় ঘটনাস্থলে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক তাদেরকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা তিন আরোহী নিচে ছিটকে পড়ে। 

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমেদ দুজনকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে নিহতের আত্মীয়-স্বজন হাসপাতালে ছুটে আসেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক ট্র্যাকটি ফরিদগঞ্জ থানা পুলিশ জব্দ করেছে বলে জেনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *