লক্ষ্মীপুরের সদরে ও রামগতি তিন ইউপিতে আ’লীগ প্রার্থীর জয়

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর জেলার সদর উপজেলা ও রামগতি উপজেলার তিন ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এরমধ্যে সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়নে উপ-নির্বাচনে সালাউদ্দিন চৌধুরী জাবেদ ও রামগতির বড়খেরী ইউনিয়নে হাসান মাকসুদ মিজান এবং চর আবদুল্লাহ ইউনিয়নে কামাল উদ্দিন মঞ্জুর জয়ী হয়েছেন।

গত বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক ও রামগতি উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী বিষয়টি নিশ্চিত করেন।

লক্ষ্মীপুর জেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন স্ট্রোকজনিত কারণে মারা গেল ইউনিয়নে উপ-নির্বাচন দেওয়া হয়। নির্বাচনে আওয়ামী লীগের সালাউদ্দিন চৌধুরী জাবেদ (নৌকা) এর সঙ্গে আলতাফ হোসেন খান (ঘোড়া) প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদিকে রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের হাসান মাকসুদ (নৌকা) এর সঙ্গে আবদুল খালেদ মাসুদ (চশমা) স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। হাসান মাকসুদ বড়খেরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। অন্যদিকে একই উপজেলার চর আবদুল্লাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রার্থী কামাল উদ্দিন মঞ্জুর (নৌকা) এর সঙ্গে বেলাল হোসেন (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *