বড়খেরী ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে টিউবওয়েল প্রতীক নিয়ে ভোট চেয়েছেন সফল মেম্বার জনাব মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার ৮নং বড়খেরী ইউপি নির্বাচনে ৬নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কায় ভোট চান জনাব মিজানুর রহমান।

আসন্ন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত রামগতি উপজেলার ৮নং বড়খেরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জনাব মিজানুর রহমান টিউবওয়েল প্রতীক নিয়ে মেম্বার প্রার্থী হয়েছেন।

তিনি জনগণের ভোটে নির্বাচিত হয়ে বাকী সময়টা ওয়ার্ডবাসীর সেবক হয়ে থাকতে চান। তিনি ওয়ার্ডের সর্বস্তরের জন-সাধারণের কাছে আন্তরিক দোয়া ও ভোট চেয়েছেন।

জানা যায়, জনাব মিজানুর রহমান ৮নং বড়খেরী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে মেম্বার হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীরা জানান, জনাব মিজানুর রহমান একজন সৎ, নীতিবান ও যোগ্য মানুষ। গ্রামের উন্নয়নের চাকা আরও সচল রাখতে ও সুখে-দুঃখে মানুষের পাশে দাঁড়াতে ইউপি নির্বাচনে ৬ নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কা নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তিনি মেম্বার হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছে । তাই এবার ৬ নং ওয়ার্ডের কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছে।

জনাব মিজানুর রহমান নিজ ওয়ার্ডের মানুষের পাশে সর্বদা থেকে বিভিন্ন সেবামূলক কাজ করে যাবেন। তিনি সবসময় ওয়ার্ডের উন্নয়নের জন্য কাজ করে যাবেন। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, পরিত্যক্ত ভাতার কার্ড সহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখবেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়। তিনি সরকারি বরাদ্দের পাশা-পাশি নিজ অর্থায়নে অনেক মানুষকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করবেন বলে জানান।

এ ব্যাপারে এলাকার মানুষ বলেন, জনাব মিজানুর রহমান একজন সহজ-সরল সাদা মনের মানুষ। তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন প্রতিহিংসা। সে একজন সৎ চরিত্র অধিকারীর মানুষ। আমাদের সুখে দুঃখে, বিপদ-আপদে সবসময় পাশে জনাব মিজানুর রহমান থেকেছে। তার দ্বারা সমাজের অনেক উন্নয়ন হবে। সব সময় সে সাধারণ মানুষের উপকারে সর্বদা কাজ করে গেছে। তাই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আমাদের ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসাবে রুপান্তরিত করতে আগামী নির্বাচনে টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে আমরা তাকে জয়যুক্ত করবো ইনশা-আল্লাহ্।

জয়ের ব্যাপারে শত ভাগ আশাবাদী উল্লেখ করে জনাব মিজানুর রহমান বলেন, আমি এবার জয়ের ব্যাপার শতভাগ আশাবাদী। কারণ আমার একমাত্র শক্তি হচ্ছে ৬ নং ওয়ার্ডের জনসাধারণ। এই নির্বাচনে ৬ নং ওয়ার্ডের সকল জন-সাধারণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে। আমি ৬ নং ওয়ার্ড বাসীর কাছে আজীবন চিরকৃতজ্ঞ থাকবো।

তিনি আরও বলেন, আমি বিগত বছর ধরে মেম্বার হয়ে ছিলাম জনসাধারণের কাছে, আমার সামর্থ্য অনুযায়ী এলাকার জনসাধারণের ভাগ্য উন্নয়নে যতটুকু পেরেছি ততটুকু কাজ করেছি। আমি বাকী জীবনেও ওয়ার্ডের মানুষের সেবক হয়ে থাকতে চাই। তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার দৃঢ় বিশ্বাস এবার ৬ নং ওয়ার্ডবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবে ইনশা-আল্লাহ্। আমি আমার ৬ নং ওয়ার্ডের সকলের কাছে টিউবওয়েল মার্কায় ভোট ও দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *