লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে ঈদ পূর্নমিলনী ও সংগঠক সমাবেশ অনুষ্ঠিত

মোঃ হাছানুর জামান ভূঁইয়া রামগঞ্জ লক্ষ্মীপুর প্রতিনিধি :

আজ সকাল ১১ ঘটিকার সময় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলাধীন ৮নং করপাড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী ডুমুরিয়া পালের বাড়ি (আবুল কাশেম চৌধুরীর বাড়িতে) জেলা আহবায়ক কমিটির সদস্য হাঃ আবদুল হান্নানের সঞ্চালনায় এবং জেলা আহবায়ক কমিটির সদস্য নূরুল মোমিন পলাশের সভাপতিত্বে এক বর্ণাঢ্য ঈদ পুনর্মিলনী ও সংগঠক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির কেন্দ্রীয় সদস্য ও তরুণ শিল্পপতি জনাব আশরাফ মাহমুদ রুমেল।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টি লক্ষ্মীপুর জেলা আহবায়ক মুহাম্মদ আনোয়ার হোসাইন।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সংগঠক জনাব মুহাম্মদ আব্দুল মান্নান, মুহাম্মদ আনোয়ার হোসাইন, মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, মুহাম্মদ শওকতে মাওলা মিঠু, মুহাম্মদ নূর আলম সোহাগ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আশরাফ মাহমুদ রুমেল বলেন, এবি পার্টি বাংলাদেশের নতুন রাজনৈতিক দল হলেও তার বিস্তার এখন ঢাকায় নয়, বাংলার টেকনাফ থেকে তেতুলিয়া রুপসা থেকে পাথুরিয়া তথা সমগ্র বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। পার্টির নতুন রাজনীতির আহ্বানে সাড়া দিয়ে প্রতিনিয়তই দলে দলে নতুন নতুন সদস্যরা এবি পার্টিতে যুক্ত হচ্ছে আপ্লূত হৃদয়ে।

জেলা আহবায়ক মুহাম্মদ আনোয়ার হোসাইন বলেন, গণমানুষের দল এবি পার্টি গণমানুষের পক্ষে কাজ করে চলছে নিরন্তর। দেশের জনগণকে সঙ্গে নিয়ে দূর্বার আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে। দেশ কে প্রশংসনীয়, উন্নত ও ঈর্ষণীয় দেশের তালিকায় নিতে হলে এবি পার্টির বিকল্প নেই। ঘোর অমানিশা দূরীভূত করতে হলে পরিচ্ছন্ন আলোর প্রয়োজন। বাংলাদেশের ১৮ কোটি মানুষের নিকট সেই আশার আলো হচ্ছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।
স্বাধীনতার আজ ৫২ বছর চলমান। ক্ষমতার পালাবদল হয়েছে বারংবার। অথচ দুঃখ জনক হলেও সত্য যে, কোন দল বা শাসকই মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
ক্ষোভ ঘৃণা অসন্তোষ অবিশ্বাসের চুড়ান্ত শিখরে পৌঁছে জনগণ আজ রাজনীতি বিমুখ হয়ে পড়েছে।
এবি পার্টির আহবান হচ্ছে অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে তথা এবি পার্টিতে সামিল হয়ে অধিকার প্রতিষ্ঠা সহ সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার এর ভিত্তিতে একটি টিকসই যৌক্তিক অর্থবহ কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করে স্বাধীন বাংলাদেশকে বিশ্ব দরবারে ঈর্ষণীয় অবস্থানে তুলে ধরা।

ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সংগঠক জনাব আব্দুল মান্নান বলেন, লক্ষ্মীপুরের মাটিকে এবি পার্টির শক্ত মজবুত ও প্রশংসনীয় ঘাটিতে পরিনত করতে হবে। সে জন্য লক্ষ্মীপুর জেলার নেতৃবৃন্দ কে জেলার প্রতিটি ঘরে ঘরে এবি পার্টির সুমহান নতুন রাজনীতির আহবান পৌঁছে দিতে হবে।

সমাবেশ শেষে উপস্থিত সংগঠকদের সর্বাধিক মতামতের ভিত্তিতে জেলা আহবায়ক মুহাম্মদ আনোয়ার হোসাইন সাবেক সফল ছাত্র নেতা জনাব মুহাম্মদ নূরুল মোমিন পলাশ কে এবি পার্টি রামগঞ্জ উপজেলার সমম্বয়ক হিসেবে ঘোষণা করেন। সাথে সাথেই উপস্থিত সংগঠক বৃন্দ মুহুর্মুহু করতালি ও গগনবিদারী শ্লোগানের মাধ্যমে রামগঞ্জ উপজেলার নতুন সমম্বয়ক কে বরণ করে নেন এবং আপ্লূত হৃদয়ে মিষ্টি মুখ করান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *