ফরিদগঞ্জ চৌমুহনী কিশোর গ্যাং আদনান বাহিনীর তান্ডবে এলাকার নিরহ মানুষ অতিষ্ঠঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরদুঃখিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আবদুল হাই বেপারীর ছেলে আদনান হোসেনের তান্ডবে এলাকার সাধারণ জনগন অতিষ্ট ও বেহাল অবস্থায় আছেন।

গত শনিবার ২ জুলাই ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরমদুঃখি ইউনিয়নে চৌমুহনী বাজারে দক্ষিন মাতায় রাত ৮ টা ৩০ মিনিটের সময় আদনান বাহিনী সহ বিশকাটালি গ্রামের বাবুল হোসেন বেপারী এক মাত্র ছেলে বর্তমানে দাখিল পরীক্ষার্থী মোঃ আবু বকর কে অতর্কিত হামলা করে, রড,লোহা এবং চাপাতি দিয়ে ,গলায়, বুকে, পিটে,হাতে শরীলের বিভিন্ন অংশে মেরে ফাটিয়ে রক্তাক্ত জখম করেন, পরে আবু বকরের চিৎকারে বাজারের মানুষ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বর্তমানে আবু বকর চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দীন অবস্থায় রয়েছে।
তাহার অবস্থা তেমন একটা ভালো না।

এলাকার মেম্বার মোঃ মজিবুর রহমান জানান, এলাকায় খারাপ প্রকৃতি কিছু ছেলে আছে যাদেরকে ডাক দিলে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে থাকেন। শনিবার রাতে আদনান সহ কিছু বাজে নেশাগ্রস্ত ছেলেরা এই ঘটনা ঘটান। ঘটনার দিন আমি এলাকায় ছিলামনা,পরে ঘটনার কথা শুনে আমি বাজারে আসি বাজারে এসে ঘটনাটি শুনতে পায়। আমি চাই এই ঘটনার সাথে যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় এনে শাস্তি দেয়া দরকার। তাদের অত্যাচারে রাতে মানুষ টিক মত ঘুমাতে পারেনা।

আবু বকর এর বাবা বাবুল বেপারী এই প্রতিনিধি কে জানান, আমার ছেলে বাজারে গিয়েছিল তার মায়ের মোবাইলে টাকা লোড দেয়ার জন্য, তখন আমার ছেলেকে ডেকে নিয়ে আদনান (২০), আরিফ ( ২০), হৃদয় হোসেন (১৯), শাকিব( ১৮), হৃদয় হোসেন( ২০),সহ বলেন, এলাকায় চলতে হলে আমাদেরকে বড় ভাই বলতে হবে, না হলে এলাকায় চলতে পারবেনা বলে আদনান সহ সবাই মিলে রড,লোহা, চাপাতি দিয়ে শরীলের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করেন এবং আদনান ও আরিফ গলায় ফাঁস দিয়ে হত্যা চেষ্টা করলে তার চিৎকারে বাজারে লোকজন আসার সাথে সাথে কিশোর গ্যাং বাহিনী দোড়ে পালিয়ে যায়।
বর্তমানে আমার ছেলে হাসপাতালে চিকিৎসা দীন অবস্থায় রয়েছে এবং আমার ছেলে ২০২২ সালের রামপুর মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষার্থী। আমার ছেলে কোন বাজে ছেলেদের সাথে আড্ডা দেয় না।
আমি তাদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করি। অভিযোগ কারী আসামি ১/ আদনান হোসেন (২০) ২/ আরিফ হোসেন (২০),৩/ হৃদয় বেপারী (১৯) ৪/ শাকিব (১৯) ৫/ হৃদয় হোসেন (২০)।

চৌমুহনী বাজারে লোকজনের সাথে আলাপ করলে জানা যায়, এই ছেলেগুলো খুব খারাপ এলাকার নিরহ মানুষ সবসময় আতংকিত হয়ে থাকেন তাদের ভয়ে।

আদনানের বাবা আবদুল হাই বেপারী সাথে আলাপ করলে জানায় আমার ছেলে খারাপ কিছু ছেলের সাথে মিসে নষ্ট হয়ে যাওয়ার পথে আমি এবং আমার স্ত্রী সহ বিভিন্ন ভাবে শাসন করছি। এঘটনার পর আমি ঘরে দরজা দিয়ে অনেক মেরেছি।
ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মাস্টারের সাথে দেখা করতে গিয়ে তাঁহাকে পাওয়া যায়নি এবং টেলিফোন বন্ধ পাওয়া যায়।

বর্তমানে এলাকায় এই কিশোর গ্যাংদের বয়ে সাধারণ জনগন আতংকে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *