সারাদেশে শিক্ষক হত্যা ও নির্যাত‌নের প্রতিবাদে লক্ষ্মীপুর রায়পুরে শিক্ষক সমিতির উদ্যোগে মানববন্ধন

মোঃ হাছান আহমাদ ভূঁইয়া, স্টাফ রি‌পোর্টার :

আশুলিয়ায় বখাটে ছাত্রের হাতে কলেজ শিক্ষক হত্যাকান্ডসহ সারাদেশে অব্যাহত শিক্ষক নির্যাতনের প্রতিবাদে রায়পুর উপজেলাধীন বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের সহস্রাধিক শিক্ষকের অংশ গ্রহনের মধ্য দিয়ে ০২ জুলাই, রোজঃ শনিবার বেলা ১১ ঘটিকায়, রায়পুর থানার সামনে এক বিশাল মানববন্ধন ও প্র‌তিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধ‌নে উপ‌স্থিত ছি‌লেন রায়পুর উপজেলা কলেজ শিক্ষক সমিতি, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি,ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা জমিয়তুল মোদারেসিন, এবং রায়পুর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি।
উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন রায়পুর এম.এ কামিল মাদ্রাসার সন্মানিত অধ্যক্ষ জনাব মোঃ আ ন ম নিজাম উদ্দিন। এবং পাশাপা‌শি বক্তব্য রাখেন জনাব মােঃ সাইফুদ্দিন, জনাব মোঃ নিজাম উদ্দিন, জনাব মোঃ হারুনুর রশিদ, জনাব মোঃ জহিরুল ইসলাম, জনাব মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, মোঃ আমির হোসেন, জনাব বলরাম মজুমদার, জনাব জতিময় মজুমদার, জনাব মোঃ আবু সায়েম চৌধুরী প্রমুখ।
সঞ্চালনায় ছিলেন জনাব মোঃ শামছুত্তাওহিদ, প্রধান শিক্ষক, মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়।

উক্ত মানববন্ধন ও প্র‌তিবাদ সভায় উপস্থিত বক্তৃতারা বলেন শিক্ষক হচ্ছে মানুষ গড়ার কারিগর। আর সে মানুষ গড়ার কারিগররা সারা দেশে প্রতিনিয়তে এই ভাবে লাঞ্ছিত হওয়াটা অত্যান্ত দুঃখজনক আমরা এর তিব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানাই এবং দোষীদের আইনের আওতায় আনা সহ সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *