লক্ষ্মীপুর রায়পু‌রে মাদ্রাসার ছাত্রী‌কে ইভ‌টি‌জিং এর অপরা‌ধে আটক ০২

‌মোঃ হাছান আহমাদ ভূঁইয়া, স্টাফ রি‌পোর্টার :

০২ জুলাই ২০২২ খ্রি. তারিখ মাননীয় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, লক্ষ্মীপুর জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ স্যারের নির্দেশনায় স্থানীয় ব্যক্তিবর্গ এবং অভিভাবকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইভটিজিং এর খবর পেয়ে তাৎক্ষণিক লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পূর্বলাছ এলাকার খেজুরতলা নামক স্থানে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, রায়পুর ,লক্ষ্মীপুর , জনাব রাসেল ইকবাল কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করার মাধ্য‌মে ২ জন ইভ‌টিজারকে আটক করা হয়।

ঘটনা সূ‌ত্রে জানা যায় ,লক্ষ্মীপুর জেলার রায়পুর হালিমা (রাঃ) মহিলা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির দুইজন ছাত্রীকে উত্যক্তকারীদেরকে আটকের পর কুপ্রস্তাব ও নারীর শ্লীলতাহানির অপরাধ স্বীকার করায় আহাদ হোসেন(২৩) এবং জাহিদুল ইসলাম সবুজ(১৯) উভয়কে  দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ০১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। উক্ত মোবাইল কোর্টে সহযোগিতা করেন রায়পুর থানা পুলিশ।

স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া ছাত্রীসহ অন্যান্য নারীদের শ্লীলতাহানির উদ্দেশ্যে উত্ত্যক্তকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসন, রায়পুর কর্তৃক দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারায় মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *