ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীর পানিতে পড়ে মৃত্যুঃ


 চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের ইসলামপুর গ্রামের লোকমান হোসেনের মেয়ে  নামাজের অজু করতে গিয়ে পুকুরে পড়ে আলিম পরিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৯) এর মৃত্যু হয়েছে। সুমাইয়া ইসলামপুর শাহ ইয়াছিন ফাযিল(ডিগ্রী) মাদ্রাসার আলীম পরীক্ষার্থী।

 বুধবার ২৯ জুন ৫টায়   উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের ইসলামপুর এলাকার খান বাড়ির  লোকমান হোসেন প্রকাশ লিটনের মেয়ে আসরের নামাজের অজু করতে গিয়ে পুকুরে পড়ে মারা যায়।

সুমাইয়ার মা নাছিমা বেগম এই প্রতিনিধিকে জানান, সুমাইয়া দুপুরে মাদ্রাসা থেকে বাড়িতে এসে হাত-মূখ দুয়ে আমার সাথে খাবার খেয়ে শুয়ে ছিল। আসরের আজান শুনে সুমাইয়া অজু করতে পুকুরে যায়। 

কিন্তু দীর্ঘ সময় সে ঘরে ফিরে না আসায় আমি বাড়ির অন্যান্য ঘরে খুঁজতে বের হই। কিন্তু সুমাইয়াকে খুঁজে না পেয়ে চিৎকার করলে বাড়ির লোকজনসহ বিভিন্ন জায়গায় খুঁজতে থাকি। পরে সুমাইয়ার জুতা পুকুরের পানিতে ভাসতে দেখে সকলে পানিতে নামলে পায়ের সাথে ধাক্কা লাগে। পরে তার নিথর দেহ পানি থেকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক  সুমাইয়াকে মৃত ঘোষনা করে। তিনি আরো বলেন, সুমাইয়া দির্ঘদিন বিভিন্ন রোগে ভুগছিল।

পানিতে পড়ে শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই মো. নুরুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, পানিতে পড়ে শিক্ষার্থীর মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মৃতদেহ তারা দাফন করেন।

মোঃ শফিক তপাদার 

নিজস্ব প্রতিবেদকঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *