চাঁদপুরের হাইমচরে যুবতি অপর্ণার নাটকীয় মৃত্যু-হত্যা নাকি আত্নহত্যা এনিয়ে চলছে গুনজন,,

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

হাইমচর উপজেলার ৩’নং দক্ষিন আলগী ইউনিয়ের ৫’নং ওয়ার্ডের গন্ডামারার শিরাজুল ইসলাম পাটওয়ারী ওরপে(সরু পাটওয়ারী) চোট মেয়ে অপর্ণা নিজ পিতার গৃহে আজ ১৪’ই জুন বুধবার আনুমানিক দুপুর ৩’ঘটিকায় গলায় ওরনা পেছিয়ে রহস্য জনক ভাবে মৃত্যু বরণ করে।

অপর্ণা ১৯ প্রতিবেশী নকিব বাড়ির মুন্না নকিব ২৫,পিতা মিজান নকিব এর সাথে প্রেমের সম্পর্কের আলোকে আনুমানিক ৭/৮মাস পূর্বে বিবাহ জীবনে আব্ধ হয়।মুন্নার ও অপর্ণার বিয়েটি মেনে নেয়নি মুন্নার পরিবার।বিয়ের পর হইতে অপর্ণা পিতাস্থলে রয়েছে বলে জানান অপর্ণার ভাই ও ভাবী।

অপর্ণার ভাবী জানান আমার কাছে সকাল আনুমানিক ১১’টার সময় ভাত চাইলে আমি তাহাকে গরুর গোস্ত গরম করে দেই,অপর্ণা ঘরে শুয়ে টিভি দেখছিলো,আমি শুয়েছিলাম পাশের রুমে।

প্রতিবাশী বালক ইস্কুল থেকে এসে প্রতিদিনের ন্যয় টিভি দেখতে আসলে দরজার ফাঁকে দিয়ে দেখে অপর্ণার গলায় ওড়না পেছানো এবং সে ঝুলে আছে বালকটি চিৎকার করলে প্রতিবেশী ও তাহার ভাবী আসে এবং দরজার খিল ধাক্কা দিয়ে খুলে।এরপর এলাকার লোকজন আসে ও হাইমচর থানায় অবহিত করেন,থানা পুলিশ গঠনাস্থলে আসেন এবং গ্রাম পুলিশ সহ লাশ নামিয়ে হাইমচর থানায় নিয়ে আসেন এবং ময়নাতদন্তের জন্যে চাঁদপুরে প্রেরণ করেন।

এবিষয়ে এলাকায় কিছুটা গুনজন চলছে,উৎসুক জনসাধারণের মধ্যে।কারও মতে এটা কি ধরণের ফাঁসী এবং এটা ফাঁসী না ও হতে পারে বলে ধারণা করেন অনেকেই।এলাকায় খোঁজ খবর নিয়ে জানা জায় গতকাল মুন্না নকিব কে এলাকায় দেখা গিয়েছে।এবং এলাকায় জানা জায় অপর্ণার ভাই অপর্ণার খালাতো দেবরের একটি মোবাইল চরি করে,এবং এসকল বিষয় নিয়ে মুন্নার সাথে মোবাইল ফোনে ঝগড়া বিবাদ হয়।

এবিষয়ে হাইমচর থানার অফিসার্স ইন্সার্জ মোঃ আশরাফ উদ্দিন বলেন,,আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করি এবং ময়না তদন্তের জন্যে লাশ চাঁদপুরে প্রেরণ করা হয়েছে,এবং সঠিক তদন্তের মাধ্যে উক্ত ঘটনার সত্যতা উদঘাটন করা হবে।

এবিষয়ে জানার জন্যে মুন্না নকিবের বাড়িতে গেলে তাহার বাড়িতে কাউকে পাওয়া যায়নি,মুন্না নকিবের ঘরে তালা মারা পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *