চাঁদপুরের ফরক্কাবাদে মহানবীকে
নিয়ে কটুক্তির প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেন মুসলিম জনতাঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে চাঁদপুরের সদর উপজেলার ফরক্কাবাদ স্কুল মাঠে বিক্ষোভ ও মানববন্ধন করেছে মুসলিম জনতা ।

আমার নবীর অপমান, সইবেনা আর মুসলমানসহ বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণ। এসময় বিক্ষোভকারীরা ভারতীয় পণ্য বর্জনের ঘোষণাও দেন।

রবিবার ১২ জুন বাদ আসর ফরক্কাবাদ জামে মসজিদ থেকে মিছিল শুরু হয়ে বালিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মিছিল সহকারে ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে বিক্ষোভ ও প্রতিবাদ এবং সংক্ষিপ্ত সমাবেশ করেন। তারা এসময় ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার বিরুদ্ধে স্লোগান দেন।

বক্তারা বলেন, আজকে পৃথিবীর সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব রাসুল (সা.)-কে নিয়ে জঘন্য মিথ্যাচার করেছে ইসলাম বিদ্বেষী বিজেপির দুই নেতা।এর প্রতিবাদে বিশ্বজুড়ে মুসলমানরা ও মুসলিম জনতা জেগে উঠেছে।
পবিত্র কোরআনের ঘোষণা অনুযায়ী রাসুল (সা.)-কে নিয়ে কেউ কটুক্তি করলে সে ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশের সকল মুসলমানদের ভারতের পণ্য বর্জন করার আহবান জানান। তারা আরও বলেন, এ বিষয়ে বাংলাদেশ সরকার যাতে নিজের অবস্থান পরিষ্কার করেন সে দাবিও তুলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *