‌’দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো’

নোয়াখালী জেলা প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগ উপজেলার আসন্ন মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৮ নং ওয়়ার্ড মেম্বার প্রার্থী হিসেবে নিজ গ্রামের জনগণের সঙ্গে মতবিনিময় করেন মেম্বার প্রার্থী মো. আবদুল কাদের।

এসময় তিনি বলেন, দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়তে চাই। সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের প্রত্যন্ত এলাকার ঘুনেধরা ৮ নং ওয়়ার্ড বাসীকে নতুন রুপ উপহার দিতে চাই, যা ওয়়ার্ড বাসীকে আগে কখনো কেউ এমন উপহার দিতে পারেননি কোনো ওয়ার্ড ইউপি সদস্য।

মেম্বার প্রার্থী মো. আবদুল কাদের বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।

মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম মো. আবদুল কাদের। কথা ও কাজের মিলই মো. আবদুল কাদের এই ক্ষেতের এলাকা হতে অন্য উচ্চতায় নিয়ে গেছে। এবং শুধু ৮ নং ওয়়ার্ড বাসী নয়, পুরো মোহাম্মদপুর ইউনিয়ন গগনচুম্বী ভালোবাসা, আন্তরিকতা ও আস্থার প্রতিক হিসেবে গড়ে উঠেছে।

শুধু ওয়ার্ড নয়, ইউনিয়ন নয়, উপজেলা পর্যায়ে জনপ্রিয়তা হিসেবে ছুঁয়ে আছে মো. আবদুল কাদের। তাই ওয়়ার্ড সদস্য নির্বাচিত হলে ওয়়ার্ডবাসীর সকল জনগণ বুঝতে পারবে কথা যা দিয়েছিল, কাজেও তা প্রমাণ হয়েছে।

আমি মেম্বার নির্বাচিত হলে মেম্বার আমি নয়, মেম্বার হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে মেম্বার মনে করবেন। আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব এবং নাজ্য অধিকার বুঝে নিবেন।

ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চায়। আপনারা আমার পাশে থাকলে ওয়়ার্ড কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ওয়়ার্ডবাসীকে।

৮ নং ওয়়ার্ডকে আধুনিক ওয়়ার্ড হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ওয়়ার্ড হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি মেম্বার প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার মেম্বার নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে মেম্বারের জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রোইল আপনাদের সামনে।

যেভাবে আপনাদের পাশে থেকে অসহায়দের ন্যায্য অধিকার আদায় করে দিয়েছি, পরবর্তীতেও আমি আপনাদের পাশে থেকে ন্যায্য অধিকার আদায় করে সেবা করে যেতে চাই এবং করে যাব যাবই ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *