রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোঃ হাছানুর জামান ভূঁইয়া রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের উপর বহিরাগত ছাত্রদল ক্যাডারদের সশস্ত্র হামলার প্রতিবাদ এবং সকল শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে রামগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা ছাত্রলীগ।

২৯ শে মে রবিবার সকালে, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভর নেতৃত্বে, এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময়ে বিক্ষোভ মিছিলটি রামগঞ্জ মুক্তিযোদ্ধা মঞ্চসহ রামগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে, রামগঞ্জ পৌর মুজিব চত্ত্বরে এসে শেষ হয়। এসময়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে কথা বলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক জুয়েলকে প্রকাশ্যে এসে ক্ষমা চাইতে হবে।সেই সাথে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময়ে উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আঠিয়া, যুগ্ন আহবায়ক অপু মাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফরিদ খলিফা, ১নং কাঞ্চপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাছেল মাহমুদ রাজ, সাধারণ সম্পাদক মোঃ নাঈম ভূঁইয়া, ২নং নোয়াগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মুসলিম ভূঁইয়া জুয়েল,লামচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিজভী,ভোলাকোট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি সহ ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *