চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড উপ- নির্বাচনে দীপু মিয়াজীর ব্যাপক জনসংযোগ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিনিধি :

চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের উপ- নির্বাচনে মেম্বার প্রাথী জনাব,মোঃ দীপু মিয়াজীর তালা মার্কার ব্যাপক সংযোগ ও সকল জনগনের মাঝে কৌশল বিনিময় করেন এবং দোওয়া চান।

আগামী ১৫ জুন ইউপি ওয়ার্ড উপনির্বাচন অনুষ্ঠিত হবে, এতে করে এলাকার সর্বস্তরের জনগণের মাঝে ব্যাপাক আলোচনার ঝড় বয়ছে
, এবং সকালের মুখে মুখে শুধু দীপু মিয়াজীর তালা মার্কার জয়ের ধোনি।

গত ১১ নম্বর সারা বাংলাদেশ ব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় ৭ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী প্রবীণ রাজনৈতিক নেতা আওয়ামী লীগের দুর্সময়ের সংগঠনের সাথে আস্থার সাথে কাজ করে ছিলেন, মোঃ মুরাদ মিয়াজী। তিনি ১১ নম্বর নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী লাভ করেন।

তিনি বিজয়ী হওয়ার পর নির্বাচনের পরের দিন হ্রদ রোগ আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। তার সুযোগ্য পুত্র মোঃ দীপু মিয়াজীকে ওয়ার্ডের সকল জনগনের দোওয়া নিয়ে মেম্বার প্রার্থী হয়েছেন।

মেম্বার প্রার্থী মোঃ দীপু মিয়াজী এই প্রতিনিধিকে জানান, আমার বাবা মুরাদ মিয়াজী একজন সত ও ভালো মানুষ ছিলেন, তাই আমার বাবাকে জনগন ভোট দিয়ে বিপুল বিজয়ী করেছিলেন।
তাই আমি তাহার সন্তান হিসেবে জনগণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে চাই।
দীপু মিয়াজী আরো বলেন,আমি আল্লাহর রহমতে বিজয়ী হলে ওয়ার্ডের যেসমস্ত কাজ বাকী আছে, চেষ্টা করবো কাজ গুলো করার জন্য ইন্নশআল্লাহ।

এবং মাননীয় প্রধানমন্ত্রী দেয়া মাদকের বিরুদ্ধে প্রশাসনের সহযোগিতা নিয়ে জিরো টলারেন্স করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *