৫নং বিনোদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনপ্রিয়তার শীর্ষে সমাজ সেবক সরোয়ার আলম মনু

ছবি : ভোরের পত্রিকা

চলছে নির্বাচনের সরগরম। আগামী ১৫ ই জুন সারা দেশের ১৩৫ টি ইউনিয়ন পরিষদে ও কিছু এলাকায় ধারাবাহিক সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। নোয়াখালী জেলা সদরের বিনোদপুর ইউনিয়নেও আগামী ১৫ ই জুন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। সার্বিক খবর নিয়ে জানা যায় বিনোদনপুর ইউপি এর ৩ নং ওয়ার্ড থেকে যতোজন প্রার্থী হয়েছেন তাদের মধ্যে সরোয়ার আলম মনু নির্বাচনের মাঠে এগিয়ে রয়েছেন।

সরেজমিনে গিয়ে জানা যায় সরোয়ার আলম মনু জনপ্রিয়তা ও দায়িত্বশীলতার সাথে বিনোদপুরের ৩ নং ওয়ার্ডে ইউপি সদস্য না হয়ে এলাকার সেবা করেন। এলাকাবাসী সুত্রে জানা যায় সরোয়ার আলম মনু একজন নিবেদিত প্রান সমাজ সেবক।তাঁর ব্যাপারে কোনো প্রতারনা কিংবা প্রতারণার অভিযোগ নেই।তিনি স্থানীয় মানুষদের অনবরত সেবা দিয়ে যাচ্ছেন।বিগত করোনা মহামারীর সময়ে তিনি এলাকাবাসীর পাশে থেকে তাদের কে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।স্থানীয় বিভিন্ন জনগোষ্ঠীর সাথে কথা বলে সরোয়ার আলম মনু এর ব্যাপারে জনগনের শ্রদ্ধা ও ভালোবাসা লক্ষ্য করা যায়।

এলাকা ঘুরে জনগনকে বিভিন্ন বিষয়ে কুশলাদি জিজ্ঞেস করলে তারা বার বার ঘুরে ফিরে নির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে আকুতি জানায়।প্রচলিত ইভিএম পদ্ধতিতে নির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ভোটার ও স্থানীয় এলাকাবাসী সংশয় প্রকাশ করেন।তাঁদের একটাই দাবী বহিরাগতদের ঠেকাতে হবে।অনিয়ম ও সংশয় কাটিয়ে প্রশাসনের কাছে এলাকাবাসী একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী করেছে।

সুষ্ঠু ভোটের ব্যাপারে তিনি নোয়াখালী জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন কমিশনের কাছে হস্তক্ষেপ কামনা করেন। সরোয়ার আলম মনু সবার কাছে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *