মোজাম্মেল হক এর পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন-“ঈদ মোবারক”

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জনাব মো. মোজাম্মেল হক এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর সভাপতি এবং সরকারি তালিকাভুক্ত জাতীয় দৈনিক চৌকস পত্রিকা’র বিশেষ প্রতিনিধি-সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)।
পাবনার কৃতি সন্তান র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জনাব মো. মোজাম্মেল হক বলেন,পবিত্র ঈদুল ফিতরের ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধির বার্তা-দেশে-বিদেশে অবস্থানরত সর্বস্তরের মানুষকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন-“ঈদ মোবারক”। সর্বোপুরি পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ ও হাসি খুশি। তিনি আরও বলেন, আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে মানবতার কল্যাণে কাজ করি, সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে গিয়ে ঈদের আনন্দ উপভোগ করি, আবারও আন্তরিকভাবে আমি সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি-“ঈদ মোবারক”-“ঈদ মোবারক”।
বিশেষ ভাবে জনাব মোজাম্মেল হক তাঁর ফেসবুক বার্তায় জানান, আমরা যারা অফিস প্রধান হিসেবে সরকারী চাকুরী করি অন্তত দিনে একবার অনার বোর্ডের দিকে তাকালে অনেক আত্মোপলব্ধি হবে। আগে যারা অফিস প্রধান ছিলেন তাদের কেঊ আর বর্তমান অফিসে কর্মরত নেই বা চাকুরীতে নাই এমনকি কেউ কেউ দুনিয়াতে নাই। এইভাবেই এখন আমরা যারা সংশ্লিষ্ট অফিসে কর্মরত আছি তারাও খুব শিঘ্রই অন্যদের মত অন্য অফিসে বদলী হয়ে যাবো এবং অবশ্যম্ভাবী ভাবে খুব শিঘ্রই সাবেক হয়ে যাবো। কঠিন সত্য একসময় পৃথিবী থেকে চিরতরে বিদায় নিয়ে কালের আবর্তে হারিয়ে যাবো। সঙ্গে যাবে শুধু মাত্র সেবা প্রত্যাশিদের উত্তম সেবার স্মৃতিটুকো। এই চিরন্তন সত্যটি আমরা ভুল করে ভুলে যাই। যাক-আমরা কেউ মনে কষ্ট নিবো না, সবাইকে আবারও র‌্যাব-৪ এর পক্ষ থেকে পবিত্র ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক, “ঈদ মোবারক”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *