বিশ্ব ওলীর ওফাত দিবস শেরপুর জাকের মঞ্জিলে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :
বিশ্ব ওলী হযরত মাওলানা শাড়সূফী খাজা ফরিদপুরী (রঃ) ছাহেবের ওফাত দিবস উপলক্ষ্যে তাঁর জন্মভূমি শেরপুরের পাকুরিয়ায় শেরপুর জাকের মঞ্জিলে ২ দিনব্যাপী ইসলামী সম্মেলন রবিবার সম্পন্ন হয়। দেশের বিভিন প্রান্ত থেকে লাখো শান্তিকামী মানুষ শোক বিঁধুর এ মহামিলন মেলায় সমবেত হন। ২০০১ সালের ১ মে, ১৮ বৈশাখ দেশ বিদেশের কোটি কোটি অনুসারীকে শোক সাগরে ভাসিয়ে বিশ্ব ওলী ওফাত নেন।
বেদনাবিধুর এ দিবস স্মরণেই সত্য ও ন্যায়ের অনুসারী লাখো নারী পুরুষ ছুটে আসেন বিশ্ব ওলীর জন্মভূমি পাকুরিয়ায়।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল
মুজাদ্দেদী এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল ইসলামী সম্মেলনে উপস্থিত ছিলেন। বিশ্ব ওলীকে হারানোর বেদনায় মুহ্যমান সমবেত জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহের অগনিত নেতা-কর্মী-সমর্থক ও শান্তিকামী মানুষকে সাক্ষাৎ দেন জাকের পার্টি চেয়ারম্যান।

মহান ওলীর ওফাত দিবস উপলক্ষ্যে আয়োজিত
ইসলামী সম্মেলনে শনিবার মাগরিব ওয়াক্ত থেকে
অনুষ্ঠানমালা শুরু হয়। রাত ১টা ১৫ মিনিটে অত্যন্ত শোক ও বেদনাঘন আবহে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বিশ্ব ওলীর (রঃ) পবিত্র রওজা শরীফ যিয়ারত করা হয়। এ সময় অনেকেই অশ্রভারাক্রান্ত হয়ে পড়েন। যিয়ারত শেষে মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী
কান্নাভারাক্রান্ত কণ্ঠে তাৎপর্যময় বক্তৃতা করেন।
দু’দিনের ইসলামী সম্মেলনে দেশ ও জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি, মুসলিম উম্মার ঐক্য, সংহতি ও সৌভ্রাতৃত্ব এবং শান্তিকামী বিশ্বমানবতার কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *