পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কমিশনার পদপ্রার্থী জুলফিকার আলী মন্টু

বেনাপোল প্রতিনিধি :
একমাস সিয়াম সাধনার পর আবারো সেই মহা আনন্দের দিন পবিত্র ঈদ-উল-ফিতর। আর এই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৩ নং ওয়ার্ড বেনাপোলের কাউন্সিলর পদপ্রার্থী জুলফিকার আলী মন্টু।তিনি বেনাপোল পৌরসভাসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।
বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু,এক বার্তায় তিনি বলেন,

শার্শার গণমানুষের প্রাণের স্পন্দন জননন্দিত জননেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি মহোদয়ের পক্ষ থেকে শার্শা উপজেলা ও বেনাপোল পৌরবাসী সহ সকলকে তিনি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।
তিনি বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। চলছে মাহে রমজানের সিয়াম সাধনার মাস। সামনে ঈদ। ।এই উপলক্ষে উদ্ভাসিত হউক আপনার আমার সবার জীবন,পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক আপনার আমার সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। ঈদে গরীব দুঃখী ভেদাভেদ ভুলে গিয়ে মানবতার বন্ধনে আবদ্ধ করুক সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও ভালোবাসা ফুটিয়ে তুলতে এই উৎসব।
তিনি আরো বলেন, ঈদে ঔ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *