সাংবাদিক জাকারিয়া আল মামুনের পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

উজ্জ্বল রায়- কালীগঞ্জ প্রতিনিধি গাজীপুর ঃ

কালীগঞ্জে জামালপুর ইউনিয়নের নারগানা গ্রামে ২৮শে এপ্রিল বৃহস্পতিবার সাংবাদিক জাকারিয়া আল মামুনের নিজ বাড়িতে মোসাম্মৎ রাজিয়া বেগমের সভাপতিত্বে সাংবাদিক জাকারিয়া আল মামুন এর সঞ্চালনায় মরহুম আহাদ আলী সাহেব এবং কাইয়ুম মোড়লের স্মরণে সাংবাদিক জাকারিয়া আল মামুনের পরিবারের পক্ষ থেকে শতাধিক পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠিত হয়।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর নুবহা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জনাব মিলন মিয়া, উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ নারগানা একরাম জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ইমরান হোসেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর ফুলকুঁড়ি একাডেমির পরিচালক জনাব সাদেকুর রহমান।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পঙ্কজ বৈষ্ণব সাংবাদিক নিউজ বিবিসি বাংলা টিভি, জনাব উজ্জ্বল রায় সাংবাদিক দৈনিক চৌকস কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি, জনাব মোতালেব হোসেন বিশিষ্ট দলিল লেখক কালিগঞ্জ উপজেলা, মোঃ আলমগীর হোসেন সাংবাদিক একুশে টিভি অনলাইন, বিশিষ্ট সমাজসেবক সুরুজ মিয়া ।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে সমাজের বিত্তবানদের উদ্দেশ্য করে বলেন, আপনারা আপনাদের আশেপাশে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান। সাংবাদিক জাকারিয়া আল মামুনের পরিবার যেভাবে আজকে আশেপাশের মানুষকে ঈদ উপহার দিয়ে ঈদকে আনন্দের পরিণত করেছেন, আপনারও আপনাদের আশেপাশের লোকজনকে সহযোগিতা করে ঈদকে আনন্দে পরিণত করুন।

সাংবাদিক জাকারিয়া আল মামুন তার বাবা মরহুম আহাদ আলী এবং ছোট ভাই মরহুম কাইয়ুম মোড়ল ও মা সহ পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন। আগামীতেও তার পরিবার যেন মানুষের পাশে দাঁড়াতে পারেন এই কামনা করেন। আমরা বিগত ২০১৯ সালে ১ম ঈদ উপহার সামগ্রী বিতরন করি। তখন আমার বাবা বেচে ছিলেন। ২০২০ সালের ২৩ শে নভেন্বর আমারা বাবা মারা যায়। তার পরও আমরা এই ঈদ উপহার অব্যাহত রাখি। এরই ধারাবহিকতায় এবৎসরও ১২০টি পরিবারেরর মধ্যে আজ ঈদ উপহার বিতরান করলাম। ইনশাআল্লাহ এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *