লক্ষ্মীপুরের আনাস ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি

লক্ষ্মীপুরের আবদুজ্জাহের ভূঁইয়া আনাস (এ জেড ভূঁইয়া আনাস), ঢাকা কলেজ সাংবাদিক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া এ নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আবদুল হাকিম। আনাসের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী গ্রামে। রবিবার ঢাকা কলেজ সাংবাদিক সমিতির অফিস কক্ষে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন তিনি।

রবিবার বিকেল পর্যন্ত সমিতির অফিস কক্ষে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ফলাফল ঘোষণা করেন ঢাকা কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস শিকদার। এছাড়াও নির্বাচন পরিচালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ার মাহমুদ, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ওবায়দুল করিম। সমিতির সদ্য বিদায়ী দুই সভাপতি নাজমুস সাকিব ও বিল্লাল হোসেন সাগর এবং সাবেক সভাপতি তবিবুর রহমান।
আরো যারা নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে, সহ-সভাপতি রাকিবুল হাসান তামিম (ঢাকা পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান তানভীর (ডেইলি বাংলাদেশ), কোষাধ্যক্ষ দেলাওয়ার হোসাইন দোলন (ঢাকা মেইল), দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওবাইদুর সাঈদ (আমার সংবাদ) । কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম (একুশে টেলিভিশন), নাসরুল্লাহ শাকুরি (ইত্তেফাক) ও ফরহাদ বিন নুর (স্পাইস টিভি)।

সভাপতি পদে নির্বাচিত আনাস বর্তমানে ঢাকা কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তর শ্রেনীতে অধ্যয়নরত। অন্যদিকে তিনি অর্থনীতি বিষয়ক সংবাদপত্র শেয়ারবাজার নিউজে বাণিজ্য প্রতিবেদক হিসেবে নিয়োজিত রয়েছেন। এছাড়া তিনি ঢাকা কলেজস্থ লক্ষ্মীপুর ছাত্র কল্যাণ পরিষদের তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক দায়িত্ব পালন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *