চাদঁপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যানের মো. আমির হোসেনকে সংবর্ধনা ও ইফতার মাহফিল

চাদঁপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমির হোসেনকে সংবর্ধনা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ এপ্রিল সোমবার সন্ধ্যায় গোহট জনকল্যান সংঘের উদ্যোগে প্রতিষ্ঠানের কার্যালয় সংলগ্ন মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদ প্রার্থী অ্যাডভোকেট মোহাম্মদ হেলাল উদ্দীন। এ সময় তিনি বলেন আপনারা আমার অগ্রজ প্রবীন আওয়ামী লীগ নেতা আমির হোসেন ভাইকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছেন আমরা আপনাদের নিকট কৃতজ্ঞ। গোহট জনকল্যান সংঘ সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যানে কাজ করবেন ,আমি সব সময় আপনাদের কল্যানে কাজ করব এবং আপনাদের সাথে থাকব।
গোহট জনকল্যান সংঘের সভাপতি ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রাবণ কান্তি দাস পিযুষের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি গোহট দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আমির হোসেন ও কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আলমগীর তালুকদার।
অনুষ্ঠানে কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী বাবুল, প্রবীন আওয়ামী লীগ নেতা ছবির হোসেন চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মান্নান, যুবলীগ নেতা গাজী ফারুক, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগউদ্দীন, কচুয়া উপজেলা ছাত্রলীগের সদস্য আতাউল করিম রতন,ছাত্রলীগ নেতা হাছান পাটওয়ারী,গোহট জনকল্যান সংঘের সহ-সাধারণ সম্পাদক শাহ পরান শাওন, কোষাধ্যক্ষ আবু বক্কর, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সদস্য রাশেদ আলমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় দোয়া মুনাজাত পরিচালনা করেন চাপাতলী মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল কালাম আজাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *