দালাল বাজার ইউপি নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জনাব মিজান কন্ট্রাকটার জনপ্রিয়তার শীর্ষে

আসন্ন লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন গরীব, দুঃখী মেহনতি মানুষের বন্ধু, ন্যায় নীতি আদর্শে অবিচল, সৎ- যোগ্য সামাজ সেবক জনাব মিজান কন্ট্রাকটার।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন বিশিষ্ট সামাজ সেবক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন সর্বস্তরের মানুষের।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

করোনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় একাধিক জনগণ জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

এ বিষয়ে ইউপি সদস্য সম্ভাব্য পদপ্রার্থী জনাব মিজান কন্ট্রাকটার বলেন, আমাকে যদি জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৬ নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। এলাকা থেকে মাধক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মূল করে ৬ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *