চাঁদপুরের কচুয়ার চাপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসায় শিক্ষার্থী ও ইউপি চেয়ারম্যানের সংবর্ধনা

কচুয়া উপজেলার ঐতিহয্যবাহী চাপাতলী লতিফিয়া ফাজিল মাদ্রাসায় আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী ও গোহট দক্ষিন ইউপি চেয়ারম্যান আমির হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
২৮ মার্চ সোমবার মাদ্রাসার মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসার গভনিং বডির সভাপতি ,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দীন । এ সময় তিনি বলেন আগামী দিনের বাংলাদেশকে নেতৃত্ব দেওয়ার জন্য শিক্ষার্থীগনকে ভালভাবে পড়ালেখা করে নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়তে হবে। এই এলাকার সন্তানদের সুশিক্ষার জন্য আমাদের সকলের অভিভাবক সাবেক স্বরাস্ট্র মন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মাদ্রসার নতুন একাডেমিক ভবন করে দিয়েছে । আমরা ওনার প্রতি কৃতজ্ঞ। মাদ্রাসার অধ্যক্ষ মো: মনিরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি গোহট দক্ষিন ইউপি চেয়ারম্যান মো: আমির হোসেন।সহকারি অধ্যাপক মাওলানা ছিদ্দিক আহমেদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মো: মিজানুর রহমান,আলিম প্রথম বর্ষের শিক্ষার্থী মো: ফয়সাল আমিন,মো: রাকিব হোসেন ,নবম শ্রেণির শিক্ষার্থী জাহিদুল ইসলাম প্রমূখ।
আলোচনা শেষে মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এ সময় মাদ্রাসার শিক্ষক,শিক্ষিার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ছবি: কচুয়ার চাপাতলী ফাজিল মাদ্রসার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হেলাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *