লক্ষ্মীপুর পলিটেকনিক ডিবেটিং সোসাইটির কমিটি অনুমোদন

লক্ষ্মীপুর পলিটেকনিক ডিবেটিং সোসাইটির (এলপিডিএস) কমিটি অনুমোদন হয়েছে।ইয়াসিন আরাফাত হৃদয়কে সভাপতি এবং সাইফুল ইসলামকে সাধারন সম্পাদক করে পনেরো সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এর আগে লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে লক্ষ্মীপুর পলিটেকনিক ডিবেটিং সোসাইটির (এলপিডিএস) আয়োজনে আন্তবিভাগ বিতর্ক প্রতিযোগিতা-২০২২ এবং পুরস্কার বিতরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয়। ইয়াসিন আরাফাত হৃদয়ের সঞ্চালনায় এবং মোখলেছুর রহমান কাননের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ জয়দেব চন্দ্র সাহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমিক ইনচার্জ আবু হানিফ। বিতর্ক কর্মশালা পরিচালনা করেন নিক্কণ বিতর্ক সংসদের প্রতিষ্ঠাতা রাফি নাহিদ এবং নিক্কণ বিতর্ক সংসদের স্পিকার অপু চন্দ্র দাস। আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান।

লক্ষ্মীপুর পলিটেকনিক ডিবেটিং সোসাইটির (এলপিডিএস) সাবেক নেতৃবৃন্দ এবং লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের নেতৃবৃন্দসহ প্রমুখ। উল্লেখ্য: লক্ষ্মীপুর পলিটেকনিক ডিবেটিং সোসাইটি (এলপিডিএস) ২০০৯ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বিতর্ক চর্চা করে যাচ্ছে এবং বিতর্ক উন্নয়নে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *