রামগতিতে চোরাই মোটরসাইকেলসহ আটক-১

লক্ষ্মীপুরের রামগতিতে বিশেষ অভিযানে চোরাইকৃত একটি পুরাতন নাম্বার বিহীন এপাচি ব্র্যান্ডের ১৬০সিসি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সুজনগ্রাম এলাকা থেকে চোরাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেল চুরি মামলার প্রধান আসামী মো: আবদুর রহিম(১৯)কে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভোলা জেলার ইলিশা এলাকা থেকে মোটরসাইকেলটি চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সুজনগ্রাম এলাকায় নিয়ে আসে। গোপন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে চোরাইকৃত একটি পুরাতন নেবি ব্লু রঙ্গের নাম্বার বিহীন এপাচি ব্র্যান্ডের ১৬০সিসি মোটরসাইকেল সহ মোটরসাইকেল চুরি মামলার প্রধান আসামী মো: আবদুর রহিমকে আটক করে। চোরাইকৃত মোটরসাইকেলটির ইঞ্জিন নং-DE4EJ2618178 ও চেসিস নং-MD634KE43J2E16750।

গ্রেপ্তারকৃত আসামী মো: আবদুর রহিম উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের সবুজগ্রাম এলাকার জহির মিস্ত্রির বাড়ীর বাসিন্দা মো: আবুল কাশেমের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং গ্রেপ্তার হওয়া আসামী মো: আবদুর রহিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে, আদালতের নির্দেশে আসামীকে কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *