হাইমচরে ৫০ বছরের সমস্যা সমাধান করলেন শিমুল চোকদার

চাঁদপুরের হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়নে নিজ উদ্যোগে রাস্তা ও গণকবরস্থান নির্মাণ করেছেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজ সেবক ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

৪’শত পরিবারের একমাত্র চলাচলের অনুপযোগী এই রাস্তাটি দীর্ঘদিন বেহাল দশায় রাস্তাটি জনগণের চলাচলের সুবিধার্থে নিজ অর্থায়নে নির্মাণ করে দিলেন ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

হাইমচর উপজেলার ৬ নং চরভৈরবী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন চোকদারের সুযোগ্য সন্তান মো.ইউসুফ জুবায়ের শিমুল চোকবার। বিগত ৫০ বছরে ধরে এইখানে একটি রাস্তা নির্মাণ হয়নি। জনগণ চলাচলে অনুপযোগী।এই জনপথটি দিয়ে ৪’শত পরিবারের মানুষের চলাফেরার ভোগান্তি হচ্ছিল বললেন এলাকার ভুক্তভোগী জনগণ।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে রাস্তাটি পরিদর্শনে গিয়ে স্থানীয় এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানাযায়, অত্র জনপথটি যেটুকই ছিলো তাহা বন্যা ও নদীর পানীর উচ্চ ছাপে নিশ্চিহ্ন হয়ে পরেছিলো। পুড়ো জনপথটি নির্মাণ করেন ও রাস্তার পাশে গণকবরস্থান করার উদ্যােগে নেন-ইউসুফ জুবায়ের শিমুল চোকদার।

স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানাগেছে, রাস্তাটি চলচলের উপযোগী করার লক্ষে এলাকাবাসী শিমুল চোকদারে ধারাস্ত হন,দীর্ঘদিনের চলাচলের অনুপযোগী তাই জনপথটি পূর্ণ নির্মাণ করে আমাদের চলাচলের উপযোগী করে দিলেন শিমুল চোকদার। আমরা এলাকাবাসী শিমুল চোকদারের কাছে কৃতজ্ঞ এবং আমাদের সকল প্রকার বিপদআপদে তিনি আপমাদের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছেন,আগামী ইউপি নির্বাচনে আমরা জনবান্ধব জনপ্রতিনিধি হিসেবে ইউসুফ জুবায়ের শিমুল চোকদার’কে দেখতে চাই।

ইউসুফ জুবায়ের শিমুল চোকদার জানান, আমার বাবা অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন এবং এলাকাবাসীর সেবায় নিজেকে নিয়জিত রেখেছেন। তারিধাবাহিকতায় বাবার জনসেবা কর্মে নিজেকে নিয়জিত রাখার ইচ্ছে শক্তিতে জনগণের পাশে এসে তাদের দুঃখ্য কষ্টের ভাগিদার হতে চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *