তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পিতা নুরুচ্ছফা তালুকদারের ১১তম মৃত্যুবার্ষিকী আজ

ছবি : ভোরের পত্রিকা

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১১তম মৃত্যুবার্ষিকী আজ বুধবার ২রা ফেব্রুয়ারি।
চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী এই সমাজসেবকের আত্মার শান্তি কামনা করে চট্টগ্রামের কয়েকটি স্থানে দোয়া অনুষ্ঠিত হবে।

মন্ত্রীর চট্টগ্রাম শহরস্থ বাসভবনের পাশে মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ, চট্টগ্রাম কোর্টবিল্ডিং জামে মসজিদ এবং রাঙ্গুনিয়ায় নিজ বাসভবনে কুরআন খতম ও দোয়া মাহফিল আয়োজন করেছে ও সকলের কাছে দোয়া চেয়েছেন মরহুমের পরিবার ও শুভানুধ্যায়ীরা।

প্রথিতযশা এই আইনজীবীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি সংসদ চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে আহ বুধবার (২ ফেব্রুয়ারি) বিকাল তিনটায় স্মরণ সভার আয়োজন করেছে। এতে প্রধান অতিথি থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

পাশাপাশি আগামী ৪ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল তিনটায় চট্টগ্রামস্থ রাঙ্গুনিয়া সমিতি রাঙ্গুনিয়া পৌরসভায় এডভোকেট নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে স্মরণসভা আয়োজন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *