আট বউকে নিয়ে চুটিয়ে সংসার!

এক বা দুই নয়, আটটি বউকে নিয়ে সংসার করছেন! শুনতে অবিশ্বাস্য লাগলেও থাইল্যান্ডের এক ব্যক্তি আট স্ত্রীকে নিয়ে একই ছাদের তলায় দিব্যি সংসার করছেন। ছবি : ভোরের পত্রিকা।

বর্তমান যুগে যেখানে এক স্ত্রীকে নিয়েই অনেকে হিমশিম খান, যেখানে আকছার বিবাহবিচ্ছেদের মতো ঘটনা ঘটছে, এমন অবস্থায় এই ঘটনায় চোখ কপালে উঠছে অনেকের।

ওং দাম সরোত। বেশ কিছুদিন ধরেই নেটমাধ্যমে তাকে নিয়ে বিপুল চর্চা হচ্ছে। সরোত পেশায় একজন ট্যাটু শিল্পী। সরোতের দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনো অশান্তিও হয় না বলে জানিয়েছেন তিনি। আট স্ত্রীই তাকে খুব ভালোবাসেন। যত্ন নেন। নিজেকে ভাগ্যবান বলেই দাবি করেছেন সরোত।

আট স্ত্রীর সঙ্গে কীভাবে আলাপ সে কথাও জানিয়েছেন সরোত। সেই কাহিনীও মজার।

প্রত্যেকের সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন তিনি। পরে বিয়েও করেন তাদের। প্রথম স্ত্রী স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়েন। তারপর বিয়েও করেন তাকে। দ্বিতীয় স্ত্রী এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম এবং ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সরোতের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

মায়ের সঙ্গে এক মন্দিরে পুজো দিতে গিয়ে সপ্তম স্ত্রী ফিল্মের সঙ্গে আলাপ হয়েছিল সরোতের। আর অষ্টম স্ত্রী মেইয়ের সঙ্গে আলাপ হয় সাত স্ত্রীকে সঙ্গে নিয়ে মধুচন্দ্রিমায় গিয়ে।

সরোতের স্ত্রীরা জানিয়েছেন, তারা প্রত্যেকেই তাদের স্বামীকে সমান ভালোবাসেন। শুধু তাই নয়, সরোতের একের বেশি স্ত্রী থাকা সত্ত্বেও তারা পরস্পরের বিরুদ্ধে লড়াই করেন না বলে জানিয়েছেন আট স্ত্রীই।

সাধারণত এক স্ত্রীকে নিয়ে সুখে সংসার করতেই অনেকে হিমশিম খান। সেখানে আট স্ত্রীকে নিয়ে কীভাবে সংসার চালান সরোত? অনেকেই মনে করেন সরোতের প্রচুর সম্পত্তি। আর সেই সম্পত্তি দেখেই তাকে বিয়ে করতে রাজি হয়েছেন আটজন। কিন্তু এ ধারণা সত্য নয়। এমন দাবি করেছেন তার স্ত্রীরা। সরোত একজন ট্যাটু শিল্পী। তার পাশাপাশি, তার প্রত্যেক স্ত্রীই কিছু না কিছু রোজগার করে। ফলে সংসার চালাতে কোনো সমস্যাই হয় না সরোতের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *